মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৩১st জুলাই ২০১৭

পল্লী উন্নয়ন একাডেমী (আরডিএ) বগুড়া’য় ২৭তম বার্ষিক পরিকল্পনা সম্মেলন ২০১৭ অনুষ্ঠিত


প্রকাশন তারিখ : 2017-07-22

২২ জুলাই ২০১৭, বগুড়া। পল্লী উন্নয়ন একাডেমী (আরডিএ), বগুড়ায় অনুষ্ঠিত হয়েছে প্রতিষ্ঠানটির ২৭তম বার্ষিক পরিকল্পনা সম্মেলন ২০১৭ । দুই দিনব্যাপি (২২-২৩ জুলাই, ২০১৭) অনুষ্ঠিত একাডেমীর বার্ষিক পরিকল্পনা সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমী (বার্ড), কুমিল্লার মহাপরিচালক জনাব মোহাম্মদ মওদুদুর রহমান সফদার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পল্লী উন্নয়ন একাডেমী, বগুড়া’র ভারপ্রাপ্ত মহাপরিচালক জনাব এম এ মতিন । উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরডিএ’র সাবেক মহাপরিচালক ড. মুহাঃ সোলাইমান।

একাডেমীর ২৭তম বার্ষিক পরিকল্পনা সম্মেলনের কনভেনরের দায়িত্ব পালন করেন ড. মোহাম্মদ মুনসুর রহমান এবং কো-কনভেনর হিসেবে দায়িত্ব পালন করেন শেখ শাহ্‌রিয়ার মোহাম্মদ, উপ-পরিচালক, আন্দালীব মাহেজাবীন ও জনাব আল-মামুন সহকারী পরিচালক পল্লী উন্নয়ন একাডেমী, বগুড়া। অনুষ্ঠানে পল্লী উন্নয়ন একাডেমী, বগুড়া'র সম্মানিত পরিচালকবৃন্দ, অনুষদ সদস্যবৃন্দ, দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে আগত শিক্ষকবৃন্দ, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান থেকে আগত ব্যক্তিবর্গ, প্রকল্প সুবিধাভোগী, গবেষক, বিশেষজ্ঞসহ একাডেমীর সকল অনুষদ সদস্য ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন ।

উক্ত অনুষ্ঠানে বিগত ২০১৬-২০১৭ অর্থবছরে সম্পাদিত ও ২০১৭-১৮ অর্থবছরে জন্য প্রস্তাবিত প্রশিক্ষণ, গবেষণা ও প্রায়োগিক গবেষণা কার্যক্রমের উপর পরপর তিনটি প্রতিবেদন উপস্থাপিত হয়। প্রশিক্ষণ, গবেষণা ও প্রায়োগিক গবেষণা প্রতিবেদন উপস্থাপন করেন যথাক্রমে ড. একেএম জাকারিয়া ও মোঃ দেলোয়ার হোসেন; ড. মোঃ আব্দুর রশিদ এবং জনাব মোঃ নজরুল ইসলাম খান। উক্ত উপস্থাপনার প্রেক্ষিতে প্রতিটি বিষয়ে পর্যালোচনাসহ দলীয় আলোচনার মাধ্যমে ২০১৭-২০১৮ অর্থ বছরের জন্য একাডেমীর কর্মপরিকল্পনা প্রণয়ন করা হয়। অংশগ্রহণকারীদের তালিকা

 

 

 

 

 

 

 

 

 


Share with :