মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২১st ফেব্রুয়ারি ২০১৮

আরডিএ, বগুড়ায় যথাযথ মর্যাদায় মহান ২১শে ফেব্রুয়ারী- শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০১৮ পালিত


প্রকাশন তারিখ : 2018-02-21

আরডিএ, বগুড়ায় যথাযথ মর্যাদায় মহান ২১শে ফেব্রুয়ারী- শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০১৮ পালিত হয়েছে। দিবসটিকে ঘিরে আরডিএ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে। ভোরে আরডিএ’র মহাপরিচালক জনাব এমএ মতিনের নেত্তৃত্বে সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী ও প্রশিক্ষণার্থীদের সমন্বয়ে র‌্যালির মাধ্যমে দিবসটির কার্যক্রম শুরু হয়। আরডিএ ক্যাম্পাসে র‌্যালি শেষে একাডেমীর শহীদ মিনারে পুষ্প-অর্পন শুরু হয়।

একাডেমীর মহাপরিচালক জনাব এমএ মতিন ও পরিচালকবৃন্দ শহীদ মিনারে সর্বপ্রথম পুষ্প-অর্পন করেন, এরপর একে একে পল্লী উন্নয়ন একাডেমী ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজ, অনুষদ পরিষদ, আরডিএ অফিসার্স এ্যাসোসিয়েশন, আরডিএ কর্মচারী ইউনিয়ন, বুনিয়াদী প্রশিক্ষণের প্রশিক্ষণার্থী বিসিএস স্বাস্থ্য ক্যাডার কর্মকর্তাবৃন্দ, অন্যান্য প্রশিক্ষণার্থীবৃন্দ, সর্বস্তরের কর্মকর্তাবৃন্দ, সর্বস্তরের কর্মচারীবৃন্দ ও স্কুল কলেজের ছাত্র-ছাত্রীবৃন্দ পুষ্প-অর্পনে অংশগ্রহণ করেন। এছাড়াও একাডেমী দিবসটিকে কেন্দ্র করে চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা অনুষ্ঠান, সাংস্কৃতিক অনুষ্ঠান ও একাডেমী জামে মসজিদে বাদ যোহর শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মুনাজাত অনুষ্ঠিত হয়।

দিনব্যাপি সকল অনুষ্ঠানে একাডেমীর মহাপরিচালক জনাব এমএ মতিন, সকল পরিচালক ও সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রশিক্ষণার্থীবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

   

   

   

   

   

   


Share with :

Share with :

Facebook Facebook