মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৬ August ২০১৮

কোরবাণীর ঈদ উপলক্ষ্যে অন-লাইনে সুস্থ ও নিরাপদ গরু বিক্রয় চলছে


প্রকাশন তারিখ : 2018-08-02

কোরবাণীর ঈদ উপলক্ষ্যে আরডিএ, বগুড়া'র ক্যাটেল গবেষণা ও উন্নয়ন কেন্দ্র (সিআরডিসি) এবং চর উন্নয়ন ও গবেষণা কেন্দ্র (সিডিআরসি) এর সাফল্য "দারিদ্র্য হতে মুক্তি" মডেলের আওতায় সুস্থ ও নিরাপদ গরু সরবরাহ কর্মসূচী

খামারীদের সাথে সরাসরি যোগাযোগের জন্য ক্লিক করুন........

 কোরবাণী গরু সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তি 

আপনারা জেনে আনন্দিত হবেন যে, ক্রেতা ও বিক্রেতার (গরু পালনকারী) মধ্যে কার্যকরী সেতুবন্ধন তৈরীর প্রয়াসে নিরাপদ ও সুস্থ কোরবাণীর গরু এবং সূলভ মূল্যের সন্তুষ্টি আনয়নে পল্লী উন্নয়ন একাডেমী (আরডিএ), বগুড়া’র ক্যাটেল গবেষণা ও উন্নয়ন কেন্দ্র (সিআরডিসি) এবং চর উন্নয়ন ও গবেষণা কেন্দ্র (সিডিআরসি) শুধুমাত্র প্রভাবকের (Catalyst) ভূমিকায় পালন করছে। আরডিএ বগুড়া’র সিআরডিসি এবং সিডিআরসি’র কারিগরী সহযোগিতায় গ্রামীণ পরিবেশের পাশাপাশি বিশেষ করে দূর্গম চরাঞ্চলে প্রাকৃতিকভাবে পালনকৃত নিরাপদ ও সুস্থ কোরবাণী গরুর ছবি, ওজন, বয়স এবং জাতসহ মালিকের মোবাইল নম্বরসহ সংক্ষিপ্ত বিবরণ ইতোমধ্যে আরডিএ, বগুড়া’র ওয়েব সাইটে (www.rda.gov.bd) দেয়া হয়েছে।

 

 সংশ্লিষ্ট ক্রেতা-বিক্রেতার জন্য জরুরী বিজ্ঞপ্তি হিসেবে বিবেচ্যঃ 

১.      আগ্রহী ক্রেতাগণ আগামী ১৬ আগষ্ট ২০১৮ (বৃহস্পতিবার) বিকাল ৪.০০ ঘটিকার মধ্যে আরডিএ, বগুড়া’র ওয়েব সাইটে (www.rda.gov.bd) প্রদানকৃত গরুর ক্রমিক নম্বর উল্লেখ পূর্বক গরুর মালিকের সাথে নির্ধারিত চুড়ান্ত মূল্য এবং ঢাকায় পরিববহন ব্যয়, গো-খাদ্য, রশি ও আনুসাঙ্গিক বাবদ  ৭০০০/= (সাত হাজার টাকা) নির্ধারিত মূল্য মহাপরিচালক, আরডিএ (সিডিআরসি), বগুড়া শিরোনামে, সোনালী ব্যাংক, আরডিএ শাখা, বগুড়া’র চলতি হিসাব নম্বর ০৬০৩২৪০০০০২২৫ অনলাইনে (Online) এ জমা প্রদানের জন্য অনুরোধ করা হলো। অর্থ জমান্তে গরুর ক্রমিক নং এবং জমাকৃত অর্থের পরিমাণ মোবাইল নং- ০১৭২৮৮৬২১১০ তে SMS এর মাধ্যমে নিশ্চিত করতে হবে। উল্লেখ্য নির্ধারিত সময়ের পরে কোনরূপ লেনদেন  করা সম্ভব হবে না।

২.     নির্ধারিত সময়ে অনলাইনে (Online) এ অর্থ পরিশোধ সাপেক্ষে ১৮ আগষ্ট থেকে ১৯ আগষ্ট ২০১৮ তারিখের মধ্যে ঢাকা শহরে  অথবা পছন্দমত জায়গায় আলোচনা সাপেক্ষে আপনার সাথে যোগাযোগের মাধ্যমে পরিবহনকারী দল পছন্দকৃত কোরবাণীর গরুটি আপনার প্রত্যাশিত স্থানে পৌঁছে দিবে।

৩.     এ বিজ্ঞপ্তি ক্রেতা ও বিক্রেতার  জন্য সমভাবে প্রযোজ্য হবে।

 

 

 

খামারীদের সাথে সরাসরি যোগাযোগের জন্য ক্লিক করুন........

 

 

 


Share with :

Share with :

Facebook Facebook