মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৪ জুন ২০২২

পল্লী উন্নয়ন একাডেমী (আরডিএ) বগুড়া'র "শুদ্ধাচার পুরস্কার ২০২১-২০২২" ও "মহাপরিচালক অ্যাওয়ার্ড ২০২১-২০২২" প্রদান


প্রকাশন তারিখ : 2022-06-13
'সুখী-সমৃদ্ধ সোনার বাংলা' গড়ার প্রত্যয় এবং রাষ্টীয় প্রতিষ্ঠান ও সমাজে সুশাসন প্রতিষ্ঠার অভিলক্ষ্যে সতাতা, উদ্ভাবন, পেশাগত জ্ঞান ও দক্ষতাসহ শুদ্ধাচার চর্চা বিষয়ক বিভিন্ন সূচকে সন্তোষজনক লক্ষ্যমাত্রা অর্জনের স্বীকৃতি স্বরূপ ১ম-৯ম গ্রেড কর্মকর্তাদের মধ্যে জনাব মোঃ খালিদ আওরংগজেব, পরিচালক (প্রশাসন, চলতি দায়িত্ব), ১০ম-১৬তম গ্রেডের কর্মকর্তা- কর্মচারীদের মধ্যে জনাব মোঃ আব্দুল খালেক সরকার, প্রধান সহকারী, ১৭তম-২০তম গ্রেডের কর্মকর্তা- কর্মচারীদের মধ্যে জনাব নিত্যানন্দ দাস, প্রধান মালিকে শুদ্ধাচার পুরস্কার ২০২১-২০২২ প্রদান করা হয়।
পল্লী উন্নয়ন একাডেমী (আরডিএ) বগুড়া'র রূপকল্প, অভিলক্ষ্য, কৌশলগত উদ্দেশ্যসমূহ বাস্তবায়নে সৃজনশীল কাজের স্বীকৃতি স্বরূপ ২০২১-২০২২ অর্থ বছরের জন্য ডক্টর নুরুল আমিন (পরিচালক), মো: জাহিদুল হক চৌধুরী, উপসচিব, জনাব মাশরুফা, উপ-পরিচালক, জনাব মো: আশরাফুল আলম, সহকারী পরিচালককে "মহাপরিচালক অ্যাওয়ার্ড" প্রদান করা হয়।
আজ ১৩ জুন,২০২২ পল্লী উন্নয়ন একাডেমী (আরডিএ), বগুড়া'র মহাপরিচালক (অতিরিক্ত সচিব) জনাব খলিল আহমদ পুরস্কার বিজয়ীদের হাতে ক্রেস্ট ও সম্মাননা সনদ তুলে দেন।
 
মনোনীত কর্মকর্তা-কর্মচারীদের “শুদ্ধাচার পুরস্কার ২০২১-২০২২” প্রদান করেন আরডিএ, বগুড়া’র মহাপরিচালক (অতিরিক্ত সচিব) জনাব খলিল আহমদ।
 
মনোনীত কর্মকর্তাদেরকে "মহাপরিচালক অ্যাওয়ার্ড ২০২১-২২" প্রদান করেন আরডিএ, বগুড়া’র মহাপরিচালক (অতিরিক্ত সচিব) জনাব খলিল আহমদ।


Share with :

Facebook Facebook