মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৯ জুন ২০২২

আরডিএ’র আয়োজনে "সেল্ফ হেল্প গ্রুপ" মডেল এর আওতায় মাসব্যাপী (১৯ মে-১৭জুন, ২০২২) ০৬ টি ট্রেডে কারিগরি প্রশিক্ষণ কোর্সের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত


প্রকাশন তারিখ : 2022-06-18
পল্লী উন্নয়ন একাডেমী বগুড়া'র আয়োজনে "সেল্ফ হেল্প গ্রুপ" মডেল এর আওতায় মাসব্যাপী (১৯ মে-১৭জুন, ২০২২) ০৬ টি ট্রেডে কারিগরি প্রশিক্ষণ কোর্সের সমাপনী অনুষ্ঠান ১৮ জুন,২০২২ আরডিএ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পল্লী উন্নয়ন একাডেমী (আরডিএ) বগুড়া'র মহাপরিচালক (অতিরিক্ত সচিব) জনাব খলিল আহমদ, এবং সভাপতিত্ব করেন জনাব ফেরদৌস হোসেন খান, পরিচালক (প্রশিক্ষণ) আরডিএ, বগুড়া, অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনাব মাকছুদ আলম খান, ভারপ্রাপ্ত পরিচালক (গবেষণা ও মূল্যায়ন) ও ফোকাল পার্সন সেল্ফ হেল্প গ্রুপ ভিত্তিক প্রশিক্ষণ কোর্স, আরডিএ, বগুড়া সহ অন্যান্য অনুষদ সদস্যবৃন্দ।
'সেল্ফ হেল্প' নামে ব্যতিক্রমধর্মী এ প্রশিক্ষণ কোর্সটি পল্লী উন্নয়ন একাডেমী (আরডিএ), বগুড়া ২০১৪ সাল থেকে পরিচালনা করে আসছে। বগুড়াসহ ১৫ টি জেলার সর্বমোট ১৩৭ জন প্রশিক্ষণার্থী ৬ টি ট্রেডে (ইলেক্ট্রিক্যাল, ফ্রি-ল্যান্সিং, এসি ও ফ্রিজ মেকানিক্স, মোবাইল মেকানিক্স,সেলাই ও হস্তশিল্প এবং কার ড্রাইভিং) সফলভাবে প্রশিক্ষণ সম্পন্ন করেন।
অনুষ্ঠান শেষে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করা হয়।
 
 
 
 


Share with :

Facebook Facebook