মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১০ জুলাই ২০১৯

আরডিএ-তে বিপিএটিসি, সাভার ও নায়েম, ঢাকা কর্তৃক পরিচালিত বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের অফিস সংযুক্তি কার্যক্রম-এর উদ্বোধন অনুষ্ঠিত


প্রকাশন তারিখ : 2019-07-10

পল্লী উন্নয়ন একাডেমী, বগুড়া’য় বিপিএটিসি, সাভার কর্তৃক পরিচালিত বিসিএস ক্যাডার কর্মকর্তাদের ৬৯তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের “দারিদ্র্য বিমোচন ও পল্লী উন্নয়ন বিষয়ক সংযুক্তি কার্যক্রম” ৭-১১ জুলাই, ২০১৯ মেয়াদে শুরু হয়েছে। ০৫দিন ব্যাপি এই প্রশিক্ষণ কার্যক্রমে ১০৫ জন বিসিএস ক্যাডার কর্মকর্তা অংশগ্রহন করেন। দারিদ্র্য বিমোচন ও পল্লী উন্নয়ন বিষয়ক সংযুক্তি কার্যক্রম এর কোর্স পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন জনাব মোঃ আব্দুল্লাহ্ আল মামুন, পরিচালক (কৃষি বিজ্ঞান) ও কোর্স সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করছেন জনাব মোঃ মহিউদ্দিন, উপ-পরিচালক, জনাব শ্যামল চন্দ্র হাওলাদার, সহকারী পরিচালক ও মারুফ আহমেদ, সহকারী পরিচালক, পল্লী  উন্নয়ন একাডেমী, বগুড়া।

অপর দিকে জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একাডেমী (নায়েম)-এ অনুষ্ঠানরত বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারভূক্ত কর্মকর্তাদের ৫দিন মেয়াদী ১৫৫তম  বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের পল্লী উন্নয়ন ও দারিদ্র  হ্রাসকরণ শীর্ষক অফিস সংযুক্তি কার্যক্রম আরডিএ, বগুড়ায় অনুষ্ঠিত হয়েছে। ২৩-২৭ জুন ও ৭-১১ জুলাই, ২০১৯ তারিখে প্রশিক্ষণটিতে ০২টি ব্যাচে মোট ১১৯ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহন করেন। সংযুক্তি কোর্সের কোর্স পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন ড. মোঃ নুরুল আমীন, পরিচালক এবং কোর্স সমন্বয়কের দায়িত্ব পালন করেন ড. মোঃ আব্দুল মজিদ প্রামানিক, উপ-পরিচালক, আন্দালীব মাহেজাবীন, সহকারী পরিচালক ও মোঃ আশরাফুল আলম, সহকারী পরিচালক।

    

    

    

    

 



Share with :

Facebook Facebook