মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৩১st মে ২০২২

আরডিএ বগুড়া'র উপ-পরিচালক জনাব অসীম কুমার সরকার এর সংবর্ধনা অনুষ্ঠান


প্রকাশন তারিখ : 2022-05-30

পল্লী উন্নয়ন একাডেমী (আরডিএ) বগুড়া'র উপ- পরিচালক জনাব অসীম কুমার সরকার এর নতুন কর্মস্থল বাংলাদেশ একাডেমী ফর রুরাল ডেভলপমেন্ট (বার্ড) এ যোগদান উপলক্ষে আরডিএ অনুষদ পরিষদ ও অফিসার অ্যাসোসিয়েশন কর্তৃক আরডিএ বগুড়া'র আইডব্লুএম সম্মেলন কক্ষে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরডিএ বগুড়ার শ্রদ্ধেয় মহাপরিচালক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব জনাব খলিল আহমদ। 
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরডিএ বগুড়ার অতিরিক্ত মহাপরিচালক জনাব ড. আব্দুল্লাহ আল মামুন।এ সময় অন্যান্য অনুষদ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মোঃ ফেরদৌস হোসেন খান, পরিচালক (প্রশিক্ষণ) ।
 
জনাব অসীম কুমার সরকার ২০১৩ সালে পল্লী উন্নয়ন একাডেমী (আরডিএ) বগুড়ায় সহকারী পরিচালক হিসেবে যোগদান করেন ।এরপর অত্যন্ত সততা ও নিষ্ঠার সঙ্গে তাঁর উপর অর্পিত দায়িত্ব পালন করে যান। ২০১৯ সালে তিনি উপ পরিচালক পদে পদোন্নতি প্রাপ্ত হন। এরপর থেকে উপ-পরিচালক হিসেবে তাঁর দায়িত্ব পালন করে আসছিলেন।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মহাপরিচালক মহোদয় বলেন, জনাব অসীম কুমার সরকারের বিদায়ে একাডেমী একজন সৎ, দক্ষ, কর্মঠ অফিসার হারালো। এ সময় তিনি তাঁর ভবিষ্যৎ কর্মজীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।এ ছাড়াও বিভিন্ন স্মৃতিচারণা তুলে ধরার পাশাপাশি নিজস্ব অনুভূতি ব্যক্ত করেন।
একাডেমীর অন্যান্য অনুষদ সদস্যবৃন্দ তাঁদের নিজ নিজ অনুভূতি ব্যক্ত করেন , এসময় এক আবেগঘন পরিস্থিতির সৃষ্টি হয়। অনুষদ সদস্যবৃন্দ বিদায়ী অফিসারের নতুন কর্মস্থলের জন্য শুভ কামনা ব্যক্ত করেন।
    
    
 


Share with :

Facebook Facebook