মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৪ জুলাই ২০২২

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনে আরডিএ-তে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি


প্রকাশন তারিখ : 2022-06-25

স্বপ্নের পদ্মা সেতু। বাঙালি জাতির গর্বের প্রতীক। বাংলাদেশের সক্ষমতা ও আত্মমর্যাদার প্রতীক।

বহুল প্রতীক্ষিত স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে পল্লী উন্নয়ন একাডেমী বগুড়া বর্ণাঢ্য এক আনন্দ র‌্যালি করেছে। শনিবার (২৫ জুন) সকালে র‌্যালিটি আরডিএ ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজ মাঠ থেকে শুরু হয়ে একাডেমী প্রাঙ্গন প্রদক্ষিণ করে অডিটোরিয়ামে গিয়ে শেষ হয়। সকাল ১০টায় প্রধানমন্ত্রী কর্তৃক স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন একাডেমীর অডিটোরিয়ামে জায়ান্ট স্ক্রিনে সরাসরি সম্প্রচার করা হয়। এ সময় পল্লী উন্নয়ন একাডেমী, বগুড়ার মহাপরিচালক(অতিরিক্ত সচিব) জনাব খলিল আহমদ এবং একাডেমীর সর্বস্তরের কর্মকর্তা- কর্মচারীরা ও আরডিএ ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজ এর শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা এতে অংশ নেন।

র‌্যালি শুরুর আগে একাডেমীর মহাপরিচালক মহোদয় বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে এবং একাগ্রতার কারণেই পদ্মা সেতু নির্মিত হয়েছে। তাঁর যোগ্য ও সাহসি নেতৃত্বের কারণে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু প্রকল্প বাস্তবায়ন সম্ভব হয়েছে।' এজন্য মাননীয় প্রধানমন্ত্রীকে পল্লী উন্নয়ন একাডেমী বগুড়ার পক্ষ থেকে কৃতজ্ঞতা এবং আন্তরিক ধন্যবাদ জানান।

ঐতিহাসিক পদ্মা সেতুর উদ্বোধন ঘিরে সারাদেশে বইছে আনন্দ উৎসবের আমেজ।সেই আনন্দের অংশীদার এবং গৌরবের অংশ হিসেবে পল্লী উন্নয়ন একাডেমী বগুড়া এই র‌্যালির আয়োজন করেছে।



Share with :

Facebook Facebook